মাঠ রক্ষা করা ডিসির নৈতিকতায় পরেনি: আইভী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আজকে এখানে যে ডিসি ছিলেন ৩-৪ বছর যাবত। এই রাব্বি সাহেব। এ মাঠে বহু বার এসেছেন। তার কি নৈতিক দায়িত্বের মধ্যে পরেনি এ মাঠটি রক্ষা করা। তিনি অনেক সুন্দর কথা বলে, অনেক ভালো কথা বলে কিন্তু উনি এই মাঠ রক্ষার জন্য কি দায়িত্ব পালন করেছেন। এখানে অনেক জমি আছে, সেখানে ভবন করার জন্য উনিকি এ মাঠ রক্ষায় রির্পোট করতে পারেন নাই। সরকারি জমি গোপনে বিক্রি হয়ে যায় ব্যবসায়ীদের কাছে, কেন?

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় পাগলার আলীগঞ্জ মাঠ রক্ষায় একাত্মতা প্রকাশ করে প্রীতি ফুটবল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিনে এভাবেই কথা গুলো বলছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

তিনি বলেন, দুর্ভাগ্যজনক হলেও সত্য, খেলার মাঠের জন্য আন্দোলন করতে হচ্ছে। যেখানে আমাদের সরকারই মাঠ, ঘাট, হাট ও পুকুরের নিশ্চয়তা দিবে। কেউ হয়তো এই মাঠ নিয়ে প্রধানমন্ত্রীকে ভুল বুঝিয়েছেন।
আমার দৃড় বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সঠিক তথ্যটা যায়নি। উনি যদি সত্যটা জানতেন তাহলে এত সুন্দর একটি মাঠ দখল করে ভবন করতেন না। মাননীয় ক্রীড়ামন্ত্রীও যদি একবার এই মাঠে আসতেন, তাহলে নিশ্চিই এ মাঠে উনি ভবন করতে দিবে না। তাহলে কারণ নজর পরেছে এই খেলার মাঠে? এ দুসাহস ওই হায়নাদেরই হয়, যারা টাকাকে অনেক বেশি ভালোবাসেন।

এ সময় তার পাশে বসে ছিলেন শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ ও আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান দিপু।

৬৯২
0