মাদক ও জঙ্গিবাদ নির্মূলের জন্য “রূপগঞ্জ ইউএনও ফুটবল টুর্নামেন্ট” অনুষ্ঠিত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : মুজিববর্ষ উপলক্ষে “রূপগঞ্জ ইউএনও ফুটবল টুর্নামেন্ট” টি সমাজ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূলে গুরুত্বপূর্ন ভুমিকা রাখবে বলেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

সোমবার (১৩ জানুয়ারি) রুপগঞ্জে “রূপগঞ্জ ইউএনও ফুটবল টুর্নামেন্ট” অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্বৃতিময়, স্বরণীয় বরণীয় করে রাখতে উপজেলা প্রশাসনের আয়োজিত “রূপগঞ্জ ইউএনও ফুটবল টুর্নামেন্ট” এর উদ্ভোধনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই খেলার মাধ্যমে জাতীর পিতার আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রীর উদ্যোগ “২০৪১” কে সফল করবে এবং খেলার মাধ্যমে সকলের মধ্যে সমন্বয়ের মাধ্যমে সারাদেশের মধ্যে রূপগঞ্জ হবে মডেল উপজেলা। পরবর্তী সকল খেলাগুলোতে স্ব-স্ব দলের ইউনিয়নের জনপ্রতিনিধিগন উপস্থিত থেকে সকলের মাঝে ভাতৃত্ববোধ সৃষ্টির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

রূপগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মমতাজ বেগমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাজাহান ভুইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাস, সালাউদ্দিন ভুইয়া, কাঞ্চনপৌর পেনেল মেয়র পনির হোসেন প্রমুখ।

উক্ত “রূপগঞ্জ ইউএনও ফুটবল টুর্নামেন্ট” উপজেলার প্রতিটি ইউনিয়ন চেয়ারম্যান ও পৌরসভার মেয়রের একটি দল থাকবে। নক আউট পর্বের মাধ্যমে খেলা চলবে এবং ফাইনাল বা সমাপনি খেলা হবে।

0