মাদক মামলায় একজনের ১২ বছরের কারাদন্ড

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে একটি মাদক মামলায় ১ জনকে ১২ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানার রায় দিয়েছেন আদালত। এবং অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছেন আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে স্বাক্ষিদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানার এ রায়ের ঘোষণা দেন। এছাড়াও এ রায়ে ১ আসামিকে বেকুসর খালাস প্রদান করেছেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন না।

সাজাপ্রাপ্ত আসামী হলো- রায়েরবাগ মেরাজ নগর এলাকার মো. আরশাদ ভূঁইয়ার ছেলে মো. মফিজুল ইসলাম প্রকাশ ওরফে মফিজ উদ্দিন (৩৫)। এর রায়ে বেকুসর খালাস পেয়েছে আদুরবেটি এলাকার মোস্তফা পাহাড় এর ছেলে মো. জসিম উদ্দিন (২৬)।

এজাহার সূত্রে জানা যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২০১৬ সালের ৭ জুলাই রাত ৮ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিন পার্শ্বের ফুটপাত্র থেকে আসামীদের গ্রেফতার করেন পুলিশ। সে সময় তাদের নিকট থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

এবিষয়ে বেঞ্চ সহকারী জাহাঙ্গীর হোসেন বলেন, ৫ স্বাক্ষির স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি মফিজ উদ্দিন এর বিরুদ্ধে আনীত অভিযোগ গুলো সত্য বলে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ১২ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানার এবং অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে ও মো. জসিম উদ্দিনকে বেকুসর খালাস প্রদান করেছেন।

0