মাদক মামলায় চালক-হেলাপারের যাবজ্জীবন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা মডেল থানার একটি মাদক মামলায় চালক ও হেলপারকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। এছাড়াও অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডে দন্ডিত করেছে আদালত।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- পটুয়াখালী জেলার কালীশড়ি এলকার আবুল হাওলাদারের ছেলে (চালক) মো. সুমন হাওলাদার (২০) ও বরিশাল জেলার চরকিল্লা এলাকার আ. রশিদ সরদার এর ছেলে মো. শাহাবুদ্দিন সরদার (২৪)।

বৃহস্পতিবার (৫ সেক্টেম্বর) দুপুরে স্বাক্ষিদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ৭নং বিশেষ ট্রাইবুন্যালের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায়ের ঘোষণা দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৯ নভেম্বর বিশ্বস্ত গুপ্তচরের গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে সাইনবোর্ড চেকপোষ্ট এর সামনে দিয়ে পাবনা-ছ-১১-০০১৯নং গাড়িটি নারায়ণগঞ্জ শহরে প্রবেশ করার সময় তল্লাশি করে মাদকসহ আসামিদের গ্রেফতার করেন র‌্যাব-১১। সে সময় গাড়িতে ২৬৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। পরবর্তীতে আসামিদের বিরূদ্ধে একটি মাদক মামলা দায়ের করেন। মামলার সেমশন নং-২১৬/১০।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বেঞ্চ সহকারী জাহাঙ্গীর হোসেন বলেন, আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত। স্বাক্ষিদের স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ গুলো সত্য বলে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামিদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডে দন্ডিত করেছে আদালত।

0