মাদক মুক্ত করতে সন্তানদের খেলাধুলায় উৎসাহ যোগাতে হবে: মন্ত্রী গাজী

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। মাদক আমাদের সমাজের একটি ব্যাধি। এই যুব সমাজকে মাদক মুক্ত করতে আমাদের সন্তানদের খেলাধুলায় উৎসাহ যোগাতে হবে। শরীর গঠনের খেলাধুলার বিকল্প নেই’।

শুক্রবার (১৫ জানুয়ারী) বিকা‌লে রূপগঞ্জের পুটিনা হাইস্কুল মাঠে মু‌ক্তি‌যোদ্ধা কাপ ফুটবল টুর্ণা‌মে‌ন্টের উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়্যালি যুক্ত হয়ে এ কথা বলেন, বস্ত্র ও পাটমন্ত্রী ‌গোলাম দস্তগীর গাজী।

এসময় মন্ত্রী গাজী বলেন, ‘যুব সমাজকে মাদক থে‌কে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে, তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে। সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদক মুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে’।

পুটিনা ফুটবল একা‌ডেমীর উদ্যোগে বীরমু‌ক্তি‌যোদ্ধা না‌ছির উ‌দ্দিন ভুঁইয়া ও মহান মু‌ক্তিযু‌দ্ধে অংশ গ্রহণকারী মু‌ক্তি‌যোদ্ধা‌দের স্মর‌নে এ খেলার আয়োজন করা হয়। ফাইনাল খেলায় মু‌ক্তিযুদ্ধ খৈসাইর ১-০ গো‌লে মু‌ক্তিযুদ্ধ কালনী‌কে হা‌রি‌য়ে চ্যা‌ম্পিয়ন হয়।

ইউনিটি অব ফ্রিডম ফাইটার ফ্যা‌মি‌লি বাংলা‌দেশ এর ফাউন্ডার আলাউ‌দ্দিন ভুঁইয়ার সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন- রূপগঞ্জ উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার মোহাম্মদ আমান উল্লাহ মিয়া, দাউদপুর ইউ‌নিয়ন মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার একেএম ত‌মিজ উদ্দিন, বীরমু‌ক্তি‌যোদ্ধা আব্দুস ছাত্তারসহ আরও অনেকে।

0