মানসিক প্রতিবন্ধী নারী নিখোঁজ

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধী তাছলিমা বেগম (৩০) নামে এক নারী নিখোজঁ হয়েছে। গত ২৮ আগস্ট বিকেলে উপজেলার গাউছিয়া এলাকা থেকে ওই নারী নিখোজঁ হয়েছে বলে জানান তার পরিবারের লোকজন।

নিখোজঁ তাছলিমা বেগম লক্ষীপুর জেলার রায়পুর থানার টাক্কুরচর এলাকার হাসান আলীর স্ত্রী। বর্তমানে ভুলতা ইউনিয়নের টেলাপাড়া গ্রামের বিল্লাল হোসেনের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন তাছলিমা বেগম ও তার পরিবার। তাছলিমা বেগমের আছমা (৮) ও রবিউল (৪) নামে দুটি সন্তান রয়েছে।

তাছলিমা বেগমের স্বামী হাসান আলী জানান, তিনি গাউছিয়ায় একটি কাচাঁমালের দোকানে কাজ করেন। গত ২৮ আগস্ট বিকেলে তাছলিমা বেগম তার গাউছিয়ায় কর্মরত কাচাঁমালের দোকানে আসে ওষুধ কেনার জন্য। তিনি তাছলিমা বেগমকে ওষুধ কিনে দেন এবং বাড়িতে চলে যেতে বলেন। পরে তাছলিমা বেগম আর বাড়ি ফিরেননি। বিভিন্ন জায়গায় তার আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোজঁ মানসিক প্রতিবন্ধী তাছলিমা বেগমকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

0