মানুষের সেবা করাই যাতে হয় আমার ধর্ম: শাহাদাত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)’র সাথে, বন্দর উপজেলা আওয়ামী লীগের নব-গঠিত নেতৃবৃন্দদের নিয়ে কমিটির যুগ্ম সম্পাদক মো. শাহাদাৎ হোসেন সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছেন।

বুধবার (১১ মে) রাতে রাজধানীর ধানমন্ডি ভিপি বাদলের নিজ বাসভবনে ওই সৌজন্য সাক্ষাত করেন তিনি।

নেতৃবৃন্দদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন ভিপি বাদল। তিনি বলেন, বঙ্গবন্ধু ডাকে আজ আমরা স্বাধীন, বাংলাদেশ স্বাধীন, জাতি স্বাধীন। বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছে বলেই আমরা আজ এখানে বসে কথা বলতে পারছি। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যার বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যেখানে বিশ্ব মহামারি করোনা ভাইরাসে ধনী দেশ গুলোর অর্থনীতি পিছিয়ে যাচ্ছে। সেখানে বাংলাদেশের মতো একটি নিম্নমধ্যবিত্ত দেশ এগিয়ে যাচ্ছে। ২০২৩ সালে নির্বাচন, এই সময়ে তার যোগ্য নেতৃত্ব আবারও প্রয়োজন। না হলে দেশ আবারও পিছিয়ে যাবে।

বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল হাই, শিক্ষা মানবসম্পদ সম্পাদক গোলাম রাব্বানী, কার্যকরি সদস্য আলমগীর হোসেন, তৌকির আহাম্মেদ, জুলহাস সরকার প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেনে বলেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাংঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাই। আমাদের মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া অন্য কারো দ্বারা দেশের উন্নয়ন সম্ভব না। একমাত্র বঙ্গবন্ধুর কন্যাই পারে দেশকে উন্নয়নের কাতারে এগিয়ে নিতে ও দেশের মানুষকে শান্তিতে রাখতে। তার নিরলস প্রচেষ্টায় অসহায়দের ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে গেছে। তার মাধ্যমেই আজ গৃহহীন মানুষ ঘর পাচ্ছে। আমরা নিষ্ঠার সাথে প্রধানমন্ত্রীর প্রিয় মুখ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ভাইয়ের নেতৃত্বে ও তার দিক নির্দেশনায় সুসংগঠিত হয়ে দলকে এগিয়ে নিয়ে যেতে চাই। মানুষের সেবা করাই যাতে হয় আমার ধর্ম।