মানুষের সেবা করাকে আমি ইবাদত হিসেবে নিয়েছি: এহসান চেয়ারম্যান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে বন্দর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এহসান উদ্দিন আহমেদ মনোনয়ন পত্র দাখিল করেছেন।


রবিবার(১৭ অক্টোবর) বিকাল ৪টায় বন্দর উপজেলার নির্বাচন অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। বন্দর উপজেলার নির্বাচন অফিসার আব্দুল কাদির, ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এহসান উদ্দিন আহমেদ মনোনয়ন পত্রটি দাখিল করেন।

মনোনয়ন জমা শেষে এহসান উদ্দিন আহমেদ জানান, সবাইকে ধন্যবাদ জানাই যারা আজকে এই আনন্দময় পরিবেশ এসে উপস্থিত হয়েছে। কৃতজ্ঞতা জানাই একেএম সেলিম ওসমান সাহেবকে, যিনি আমাকে পুনরায় নির্বাচনের জন্য নির্ধারন করে দিয়েছেন এবং প্রতীক বরাদ্দ করে দিয়েছেন।  লাঙ্গল মার্কা আমাদের প্রতীক। প্রতিপক্ষ তো থাকবেই দূর্বল আর শক্তিশালী সেটা বড় বিষয় না। গত ১০বছর আমরা এই ইউনিয়নের দারপ্রান্তে কাজ করে মানুষের ভাগ্যার পরিবর্তন করার চেষ্টা করে আসছি। এটার রেজাল্ট আমরা কতো টুকু করেছি এবং বিশেষ করে আমার বন্দর ইউনিয়নবাসী আমার থেকে কতটুকু পেয়েছে, সেটার সফলতা বিফলতা সব কিছু নিরর্ভর করবে আগামী ১১ তারিখ নির্বাচনে। আমি আশা করি ইনশাআল্লাহ আগামী ১১ তারিখ সফলতা অথবা বিফলতা যে অংশটুকু আছে যেটার বাকি আছে যে রেজালের এর জন্য আপনারা আপেক্ষা করছেন। ইনশাআল্লাহ ১১ তারিখ তার বহির প্রকাশ ঘটবে।


তিনি আরও বলেন, আমি জনগনের জনপ্রতিনিধি হয়ে কাজ করাকে একটা ইবাদাত হিসাবে গ্রহন করেছিলাম। এখনো চলছে, আমি ভবিষ্যতে আল্লাহ আমায় এই পবিত্র চেয়ারে দায়িত্ব দেন আমি সেই ইবাদাত হিসাবে আমার কাজকর্ম চালিয়ে নেবো। কিভাবে আমার এই ইউনিয়নকে আরও উন্নয়ন করা যায় সে চেষ্টা করবো।

উল্লেখ্য ,আগামী ১১ নভেম্বর ২য় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬ ইউপি সহ সারাদেশে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে এবং জমা দেয়ার শেষ সময় ১৭ অক্টোবর পর্যন্ত,বাছাই হবে ১৯ অক্টোবর , প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর। ভোট হবে ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

0