মানুষ রাষ্ট্র প্রধানের চেয়ে বেশি চিনেন একজন খেলোয়ারকে: তানভীর আহমেদ টিটু

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেছেন, সন্তানের জীবন নিরাপদ রাখার দায়িত্ব বাবা-মায়ের। প্রত্যেক বাবা-মায়েরই উচিত ছেলে-মেয়েদেরকে খেলাধুলার প্রতি মনোনিবেশ করে দেয়া। কেননা সন্তানের ভবিষ্যৎ ভাল রাখতে খেলাধূলার বিকল্প নাই।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেল ৪টায় বন্দরের সোনাকান্দায় শের-এ বাংলা ফুটবল একাডেমির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খেলোয়াড়দের উদ্দেশ্য করে টিটু বলেন, খেলোয়াররা সমাজে সবচেয়ে বেশি মূল্যায়িত হয়ে থাকে। একজন রাষ্ট্র প্রধানকে মানুষ যতটুকু না চিনে তার চেয়ে বেশি চিনেন একজন খেলোয়ারকে।

ক্লাবের সভাপতি মোশারফ হোসেন খোকার সভাপতিত্বে ও এনামুল হক রোমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছিলেন, প্রবীণ সমাজ সেবক সামসুদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, জাতীয় ফুটবলার রবিউল হোসেন, গোলাম গাউস, জাকির হোসেন, শহীদ হোসেন, আমানউল্লাহ আমান, আজমতউল্লাহ খন্দকার, বাংলাদেশ নৌ-বাহিনীর নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাক, শের-বাংলা ক্লাবের উপদেষ্টা ডা.মুজাম্মল হক, এনায়েতনগর পঞ্চায়েত কমিটির সভাপতি মুজিবুর রহমান, উপদেষ্টা এড.নূরুল আমিন, তাজ মোহাম্মদ, যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের কর্মকর্তা আলী আশরাফ তৌহিদ, এড.হাবিব আল মুজাহিদ পলু, ডা.রফিকুল ইসলাম শ্যামল, বাবসায়ী এস এম রানা প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজী পারভেজ আলম, রোটারিয়ান ফিরোজ আল মুজাহিদ দুলাল, মো. অলিউল্লাহ প্রমুখ।

0