মামুনের মিছিলে গনস্রোত, নারীদের স্লোগানে ‘টিফিন ক্যারিয়ার’

লাইভ নারায়ণগঞ্জ: প্রচার প্রচারণার শেষ দিনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (টিফিনি ক্যরিয়ার মার্কা) মো. হান্নান (মামুন) নিজের অবস্থানের জানান দিলেন। সহস্রাধিক লোকের সমাগম নিয়ে গনমিছিল করেছেন তিনি। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকালে ১৮নং ওয়ার্ডে শহীদ নগর এলাকা থেকে ওই গণমিছিল করেন কাউন্সিলর প্রার্থী মামুন।


এদিকে, কাউন্সিলর প্রার্থী মামুনের গণমিছিলে পুরুষদের তুলনায় নারী সমর্থকদের উপস্থিত সংখ্যা উপস্থিত ছিল বেশী। মামুনের টিফিনি ক্যরিয়ার মার্কার স্লোগানে স্লোগানে মুখরিত করে নারী ভোটারগণ। ছন্দে ছন্দে ভোটারদের কাছে ভোট প্রর্থানা করেন মামুন।

এ সময় কাউন্সিলর প্রার্থী মো. হান্নান (মামুন) বলেন, মানুষের সমর্থন না পেলে আমার এই জনসমুদ্র হতো না। এই ওয়ার্ডে আওয়ামী লীগের ৩জন প্রভাবশালী নেতা নির্বাচন করছেন। যারা মাদক ব্যবসাকে নিয়ন্ত্রন করে, যারা মাদক ব্যবসার সাথে জরিত, কিশোর গ্যাং এর গডফাদার। তারা এই এলাকাকে ধ্বংস করে দিয়েছে। এই ওয়ার্ডের মানুষের জন্য অনেক ধরণের সুযোগ সুবিধা অনুদান আছে। কিন্তু আপনার কিন্তু এগুলা পান নাই। তাই আপনাদের কাঙ্খিত সেবাটুকু জাতে করতে পারি তার জন্য আমাকে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ দেন।