মাহমুদনগর মাঠকে শেখ কামালের নামে স্টেডিয়াম করা হবে : মেয়র আইভী

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার মাহমুদনগর কবরস্থান সংলগ্ন খেলার মাঠটিকে সিটি করপোরেশনের তত্ত্ববধানে মিনি স্টেডিয়াম হিসেবে ঘোষণা দিয়ে ভবিষত্যে শেখ কামালের নামে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হিসেবে গড়ে তোলার আশ্বাস দিয়েছেন সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী।

 

তিনি আজ শুক্রবার বিকেলে মাহমুদনগর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা ও আশ্বাস দেন।

 

কদমতলী শিল্প মালিক সমিতির সভাপতি আব্দুস সালাম খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভি আরো জানান, ইতিমধ্যে এ ব্যাপারে ১ কোটি ২৬ লক্ষ টাকা বাজেটের টেন্ডার আহবান করা হয়েছে। আগামী দুই এক মাসের মধ্যে অবকাঠামোগত কাজ শুরু করা হবে।

 

মেয়র আইভী আরো বলেন, জনশক্তিই হচ্ছে সবচেয়ে বড় শক্তি। জনগনের উপর কোন শক্তিই টিকতে পারেনা। আমি সবসময় আপনাদের নিয়ে কাজ করতে চাই। আপনাদের সামনে নয়, পিছনেও নয়। আপনাদের সমানে সমানে পা ফেলে চলতে চাই।

 

এলাকাবাসীকে উদ্দেশ্য করে আইভী বলেন, আপনাদের (মাহমুদনগরবাসীর) প্রানের দাবি মাহমুদনগর কবরস্থান সংলগ্ন মাঠটি যেন কোন দখলদার এসে দখল না করতে পারে। ইনশাল্লাহ এটা কখনোই হবে না। এই মাঠকে আন্তর্জাতিক স্টেডিয়ামের মতো করে গড়ে তুলতে যা যা লাগে আমি সব ব্যবস্থা করব।আপনাদের সম্মতি থাকলে আমিও চাই এই মাঠটি এবং পাশের শীতলক্ষ্যা ব্রিজটি শেখ কামালের নামে হউক। আপনাদের ছাড়া আমি কারো কথাই শুনবনা। আপনারা জনগণই আমার শক্তির উৎস।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধাণ আলোচকের বক্তব্য রাখেন বাদামতলী চাউল আড়ৎ বনিক সমিতির সভাপতি নিজাম উদ্দিন আহমেদ। বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম আবু সুফিয়ান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ফায়সাল মোহাম্মদ সাগর, কাউন্সিলর গোলাম নবি মুরাদসহ বিশিষ্টজনরা।

 

এর আগে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কলাবাগান স্পোর্টিং ক্লাবকে ৪৬ রানের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মাহি স্পোর্টিং ক্লাব। টসে জিতে মাহি স্পোর্টিং ক্লাব ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৮ ওভারে ১৪২ রান তুলতে সক্ষম হয়। জবাবে কলাবাগান স্পোর্টিং ক্লাব নির্ধারিত ওভারের আগেই ৯৬ রানে অলআউট হয়। গত ২৩ নভেম্বর এই টুর্নামেন্ট শুরু হয়। ২৪ টি দল এতে অংশ নেয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন মাহি স্পোর্টিং ক্লাবের সোহাগ ও ফাইনাল খেলার ম্যান অব দ্যা ম্যাচ হন একই দলের শুক্কুর মিয়া।

 

ফাইনাল খেলার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহাবুবুর রহমান মাসুম। প্রধান অতিথি হিসেবে খেলা উপভোগ করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী। পরে খেলা শেষে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিপুল সংখ্যক ক্রিকেটপ্রেমী দর্শক টূর্ণামেন্টের এই ফাইনাল খেলা উপভোগ করেন।

0