মায়ের সাথে বেয়াদবী, ছেলের ৬ মাসের জেল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মায়ের সাথে বেয়াদবী, মাকে ধরে মারধর ও না বলে টাকা পয়সা নিয়ে নেওয়ার অপরাধে মায়ের দায়ের করা মামলায় ছেলেকে ৬ মাসের সশ্রম কারাদন্ড ও পাচঁশ টাকার অথদন্ড করেছেন আদালত। এছাড়াও অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ডে দন্ডিত করেছেন।

সাজাপ্রাপ্ত আসামি হলো, রূপগঞ্জ থানার রূপসী কাজীপাড়া এলাকার খোরশেদ মিয়ার ছেলে মিন্টু মিয়া (৩৯)।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে সাক্ষিদের সাক্ষ্য প্রামাণের ভিত্তিতে ও আসামির স্বেচ্ছায় নিজের দোষ স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেওয়ায় বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলম এ রায়ের ঘোষণা দেন।

মামলার সূত্রে জানা যায়, সম্পকে বাদী রাহেলা খাতুন ও বিবাদী আসামী মিন্টু মা ও ছেলে। বাদীনি একটি কারাখানায় শ্রমিকের কাজ করেন। সে কাজ করে সন্তান মিন্টুকে ভরণপোষন ও শিক্ষাদীক্ষা দিয়ে লালন-পালন করে আসছিলেন। কিন্তু সে বিভিন্ন খারাপ মাদকাসক্ত লোকেদের সাথে চলাফেরা করে মাদকাসক্ত হয়ে গেছে। প্রায় সময় মাদক ও জুয়া খেলার জন্য মাস শেষে বেতনের টাকা হাতিয়ে নেওয়ার জন্য বাদীনিকে মারধর করতো। শেষবার ২০১৯ সালের শুক্রবার (১৩ সেক্টেম্বর) বাদিনীর ঘরে এসে তার নিকট টাকা চায়। তখন সে টাকা দিতে অস্বীকার করলে এলোপাথারী কিল, ঘুসি মেয়ে আলমারিতে রাখা জামানো ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। সে সময় বাদিনী বাঁধা দিলে তাকে প্রাণ নাশের হুমকী দেয়।

এবিষয়ে বেঞ্চ সহকারী জাকির হোসাইন বলেন, সাক্ষিদের সাক্ষ্য প্রামাণের ভিত্তিতে আসামির বিরূদ্ধে আনীত অভিযোগ সত্য বলে প্রামানিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামিকে ৬ মাসের সশ্রম কারাদন্ড ও ৫ টাকার অথদন্ড এবং অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ডে দন্ডিত করেছেন।

0