মুক্তিনগর থেকে গাঁজা-ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাড়ে ৬ কেজি গাঁজা ও ৩৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এ ঘটনায় জড়িত থাকায় এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর নয়াআটি এলাকা থেকে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা জাফর আলী সড়কের মুক্তিনগর এলাকার মৃত আলী আজমের ছেলে কালাম (৬৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন নারায়ণগঞ্জ জেলার মুক্তিনগর নয়াআটির হোছনেয়ারার বাড়ী (হোল্ডিং নং-০৫) বসত ঘরে কতিপয় লোক মাদক বিক্রয়ের উদ্দেশ্যে জড়ো হয়েছে। সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে টের পেয়ে লোকজন পালানোর চেষ্টা করলে র‌্যাবের চৌকস দল ১ জনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ একটি চক্রের সাথে পরস্পর যোগসাজশে অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।