মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারন করার আহ্বান: এডি.এসপি ইমরান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশে এলডিসি থেকে উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘের চুরান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপনের আয়োজন করছে ফতুল্লা মডেল থানা পুলিশ। রবিবার ( ৭ মার্চ ) বিকেলে ফতুল্লা থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সব সময় আমরা আইন সংক্রান্ত বিষয়ে আপনাদের সাথে মতবিনীময়ে মিলিত হই, কিন্তু আজ আমরা আনন্দ উদযাপন করার জন্য আপনাদের এখানে আমন্ত্রন করেছি। আজকের এই দিনে ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান তার ভাষনের মাধ্যমে বাঙ্গালিদের মধ্যে এক অনন্য শক্তি সঞ্চালনা করিয়ে ছিলেন। ১৯৭১ সালে পুলিশ এবং জনগন এক সাথে যুদ্ধ করেছিলো। পুলিশ ও জনতা মিলে যদি ১৯৭১ সালে দেশকে মুক্তি করাতে পারে তাহলে আজ কি আমরা সমাজকে মাদক মুক্ত করতে পারবো না? আমরা আজ বিশ্বের অন্যতম উন্নয়নশীল একটি দেশে পরিনত হয়েছি। আমরা সব সেক্টরে উন্নতি করতে পেরেছি। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আমরা আজ এত উন্নয়নের অংশিদার হতে পেরেছি। আজকে যারা আমাদের সাথে এখানে অংশগ্রহন করেছেন তাদে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আমি সকলকে সব সময় মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারন করার আহ্বান জানাচ্ছি।

সভাপতির বক্তব্যে ওসি আসলাম হোসেন বলেন, এই ঐতিহাসিক ৭ই মার্চের বিষয়ে নতুন করে বলার কিছু নেই। ৭ই মার্চে বঙ্গবন্ধুর দেয়া ওই ভাষনের কারনেই দেশের মানুষেরা স্বাধীনতা অর্জন করেছে। আর সেই স্বাধীনতার সুফলটা আমরা পেয়েছি, কেননা এই বছরই ৭ই মার্চকে জাতিয় দিবস হিসেবে ঘোষনা করা হয়েছে। একই সাথে এবছর জাতিসংঘ আমাদের দেশকে উন্নয়নশীদ দেশ হিসেবে তালিকা ভুক্ত করেছে। আমি আজ এখান তেকে বলতে চাই ফতুল্লা থানা পুলিশ নিজে দুর্নীতি মুক্ত থেকে জনগনের সেবায় সবসময় নিয়োজিত থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) সঞ্জয় কুমার, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক মোস্তফা কামালসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ওসি (অপরারেশন) সঞ্জয় কুমার, ওসি (আইসিপি) মহসিন, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান, সাধারন সম্পাদক ফরিদ আহমেদ বাধঁন, মোকলেছুর রহমান তোতা, মো: সোহেল, মেহেদী হাসান রাসেল,শফিকুল ইসলাম জনি, মো: সেলিম হোসেন প্রমুখ।

পরে কেক কেটে ঐতিহাসিন ৭ই মার্চ পালন করা হয়।

0