মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশারফ হোসেন-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের (এমপি)।

শুক্রবার (২৩ জুলাই) প্রধানমন্ত্রীর শোক‌ বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত প‌ত্রে প্রকাশ করা হয়। নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার ওই শোক বার্তাটির তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক বার্তায়, মরহুম মোশারফ হোসেনের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয় স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গত ১৫ জুলাই বৃহস্পতিবার মোশারফ হোসেন কিডনী ও হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ২২ জুলাই বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর এবং তিনি স্ত্রী ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তিনি মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের বাসিন্দা ছিলেন।

0