মুজিববর্ষ উপলক্ষে কল্যান্দিতে শীতবস্ত্র বিতরণ ও সংবর্ধণা

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বন্দরে মুজিববর্ষ উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার (১৭ জানুয়ারী) বিকালে বন্দর পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ ও প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগস নেতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোয়েব মো. লিটনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ বাবু, থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ দাস, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, যুবলীগ নেতা খাঁন মাসুদ, কলাগাছিয়া ইউনিয়ণ ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. শাহ জাহান, বন্দর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন আহমেদ, শাহজাহান মোল্লা, রবিউল আউয়াল রবি মিয়াজি, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো. রুবেল শেখ সুমন, মনিরুজ্জামান খোকন, মাহমুদুল হাসান জুয়েল, শেখ শাওন মনিসহ প্রমূখ।

0