মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সাথে থাকবো: পারভিন ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে গরীব দুঃখিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মীণী ও সংগঠনটির চেয়ারম্যান পারভিন ওসমান।

সোমবার(০৩জুন) দুপুরে নগরীর কলেজ রোডস্থ তার নিজ বাসভবনে ৪ হাজার লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন তিনি।

এর আগে সংক্ষিপ্ত এক বক্তব্যে তিনি বলেন, মানুষের সুখে-দুঃখে সবসময় আমরা সাধ্যমত চেষ্টা করি তাদের পাশে দাড়াতে। তাই প্রতিবছরের ন্যায় এইবারো আপনাদের জন্য এই ক্ষুদ্র আয়োজন। আমরা সবসময় সাধারণ মানুষদের পাশে ছিলাম এবং থাকবো। যেমনটি ছিলেন আপনাদের সবার প্রিয় সাংসদ মরহুম নাসিম ওসমান। উনি সবসময়ই সাধারণ মানুষদের জন্য চিন্তা করতেন। সাধারণ মানুষদের জন্য কাজ করতেন। যার জন্য তার প্রতিদান হিসেবে তিনি এখনো ভালোবাসা পেয়ে যাচ্ছেন। আমাদের পরিবারের জন্য দোয়া করবেন তাঁর মতো মৃত্যুর আগ পর্যন্ত আমরা যেনো আপনাদের সেবা করে যেতে পারি।

এইসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান স্মৃতি দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, গার্মেন্টস শ্রমিক ফেডারেশন সভাপতি লিয়াকত হোসেন, জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন সভাপতি মোজাম্মেল হক, জাতীয় পাটির মহিলা নেত্রী সারমিন, ১২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেত্রী ইয়াসমিন প্রমুখ।

0