মেঘনায় ট্রলার ডুবি: প্রিজাইডিং অফিসারের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁওয়ে মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ প্রিজাইডিং অফিসার বোরহান উদ্দিনের লাশ উদ্ধার হয়েছে। নিহত বোরহান উদ্দিন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সোনারগাঁ শাখা ব্যবস্থাপক ছিলেন।

মঙ্গলাবার (২ এপ্রিল) মেঘনা নদীর মোহনা থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ ঘটনার এখনো নিখোঁজ আছেন পুলিশের টি এস আই সেলিম।

এর আগে সোমবার সকালে সোনারগাঁয়ে চরহোগলা এলাকায় মেঘনা নদীর পূর্ব পাড় থেকে রিতা আক্তার নামের এক নারী আনসার সদস্যকে উদ্ধার করা হয়েছিলো।

গত ৩১ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরকিশোরগঞ্জ-চরহোগলা এলাকার মেঘনা নদীতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ওই ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় ৩ জন পুলিশ সদস্য, ১ মাদরাসা শিক্ষক ও ১০ জন আনসার সদস্যসহ প্রায় ১৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার শম্ভূপুরা ইউনিয়নের মেঘনা নদীর তীরবর্তী চরকিশোরগঞ্জ-চরহোগলা এলাকার চরহোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ভোটগ্রহণ ও ভোট গণনা শেষে কেন্দ্র থেকে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রিসাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যদের বহনকারী একটি ট্রলার সোনারগাঁ উপজেলা পরিষদে ফিরছিল। ট্রলারটি মেঘনা নদীর মধ্যবর্তী স্থানে এসে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।