মেঘনা নদীতে বরযাত্রী বাহি ট্রলারে ডাকাত দলের হানা, সর্বস্ব লুট

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মালেশিয়া প্রবাসী নুরে আলমের বিয়ে শেষ করে নদী পথে ট্রলারে করে বাড়ি ফিরছিলো তার পরিবার। এরই মাঝে হটাৎ করে ডাকাত দলের হানা। ট্রলারের সবাইকে পিটিয়ে ও কুপিয়ে লুট করে নিয়ে যায় সাথে থাকা নগদ, টাকা, মোবাইল ও স্বর্ণলাংকাসহ ৩০ লাখ টাকার মালামাল।

ঘটনাটি ঘটে সোমবার (২৭ জুন) মেঘনা শিল্পাঞ্চলের ফ্রেস সুগার মিলের কাছে নদীতে। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

নুরে আলমের পরিবার জানায়, আজ বিকেলে বরের পরিবারের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল মেয়ের বাড়ি থেকে আড়াইউল্লাহ খেয়ে আসার পথে উপজেলার মেঘনা প্রতাবেরচর এলাকার ফ্রেস সুগার মিলের সামনে আসা মাত্র ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তর, চাপাতি ও লোহা নিয়ে বরের ট্রলারে হানা দেয়।

তারা জানায়, ডাকাতরা ট্রলারে থাকা লোকজনকে এলোপাতালি মারপিট করতে থাকে। এতে ট্রলারে থাকা নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, সাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান, খোদেজাসহ ২০ জন আহত হয়। পরে ডাকাতরা ট্রলারে থাকা লোকজনের স্বর্ণালংকার, নগদ ১লাখ টাকা, মোবাইলসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ছিনিয়ে চলে যায়।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।