মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননায় ভিপি বাদল ‘প্রধানমন্ত্রীর ভুমিকা অতুলনী’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা প্রদান করা হয়েছে।

বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে শুক্রবার ( ২৬ ফেব্রুয়ারী ) সকালে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মিনারবাড়ী ডুমুরতলায় এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বন্দর আওয়ামী লীগ নেতা মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল)।

অনুষ্ঠানে ভিপি বাদল বলেন, আজকের প্রজন্ম আগামী দিনের বাংলাদেশের উন্নয়নে গুরুত্বপুর্ন ভূমিকা রাখবে। আমাদের উচিত আমাদের সন্তানদের ভবিষ্যত গড়ার লক্ষে তাদের প্রতি বেশি করে গুরুত্ব দেয়া। আমি সকল শিক্ষার্থীদের বলতে চাই, দেশের জন্য কিছু করতে চাইলে ভালো করে পড়াশোনা করো। পড়াশোনার মধ্য দিয়ে তোমরা তোমাদের স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে। ভবিষ্যতে তোমরাই বিশ্বের বিভিন্ন প্রান্তে গিয়ে বাংলাদেশের নাম আরো উজ্জল করবে।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু যে শিক্ষিত বাংলাদেশের স্বপ্ন দেখেছিলো তা বাস্তবায়নে, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত পরিশ্রম করে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশের শিক্ষার ব্যবস্থা এখন অন্যান্য দেশের তুলনায় অনেক বেশি। এ কারনে আজ বাংলাদেশ শিক্ষা পাশাপাশি নানা উন্নয়নে বিশ্বের এক রোল মডেল। আমাদের মাতৃতুল্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশের জন্য পরিশ্রম করে যাচ্ছেন, সবাই তার জন্য দোয়া করবেন।

এরপর প্রধান অতিথি প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীর হাতে সম্মাননা তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জসিম উদ্দিন কায়েস, রোমান হোসাইন, আমীর হোসাইন, সাহাদাত হোসাইন, দেওয়ান আরিফ অপু, মাসুদ, আবু হাসনাত জনি, রুবেল, তাজউদ্দীন, মহিউদ্দিনসহ আরও অনেকে।

0