মেয়ররের উদ্দেশ্যে খোকন সাহা ‘আমার কথা মিথ্যা হলে রাজনীতি করবো না’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এ জেলার উন্নয়নের স্বপ্ন দেখেছিলেন আমাদের প্রধান অতিথির (সেলিম ওসমান) বাবা সততার কিংবদন্তি শামসুজ্জোহা সাহেব। উনি বন্দরের যে উন্নয়নের কথা চিন্তা করেছিলেন রাজনৈতিক কারনে তা আর পুরণ হয় নাই। সেলিম ভাইয়ের উন্নয়নের কথা বলতে গেলে ঘন্টার পর ঘন্টা চলে যাবে। সেলিম ভাই নিজের টাকায় উন্নয়ন করেন, আমিত্ব ভাবটা তার মধ্যে নাই। সেলিম ভাই উন্নয়ন করেন দৃশ্যমান। নারায়ণগঞ্জে যত দৃশ্যমান উন্নয়ন আছে সবই ওসমান পরিবারের অবদান।

শুক্রবার ( ৫ মার্চ ) বিকাল ৩ টায় বন্দ‌রের নবীগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টি হোসেন গার্ডেনে আয়োজিত উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা এসব কথা বলেন।

এ সময় বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।

খোকন সাহা বলেন, আমি ব্যক্তিগত ভাবে তাকে (সেলিম ওসমান) চিনি। তিনি বিশাল সম্পত্বির মালিক হলেও তিলি তার খাবারের টাকা রেখে সব টাকা দান করে দেন। করোনাকালে হাজার হাজার লোককে অন্ন সরবরাহ দিয়েছে সেলিম ভাই। আর অনেকেই আছে যারা উন্নয়ন করে বলে আমি করেছি, আমি করেছি। এই আমিত্ব ভাবটা বাদ দিতে হবে। আমিত্ব ভাব বাদ দেন সেলিম ভাইকে অনুসরন করেন, কিভাবে উন্নয়ন করতে হয়। নারায়ণগঞ্জে আগের মতো রাজনীতি নাই মিথ্যায় ভরে গেছ। সেলিম ভাইয়ের ডিউ-লেটারে কদম রসুল সেতুর কাজ শুরু হয়েছে। আর জেলার অন্য এক জনপ্রতিনিধি বলে উনি নাকি এটা করছেন, ছি ছি ছি কত বড় মিথ্যাবাদি সে। সে কত মিথ্যা বক্তব্য রাখেন শুধু জনগনকে বিভ্রান্ত কারর জন্য।

মেয়র আইভীর উদ্দেশ্যে খোকন সাহা বলেন, গত কয়েকদিন আগের পত্রিকায় দেখলাম আমাদের মেয়র মহোদয় বলেছেন সম্পত্তি ওনার নানা কিনেছেন। ছিছিছি কত মিথ্যা, ৩৮৩ শতাংশ দেবত্তর সম্পত্তি কিনেছেন ওনার নানা। ওনার নানা কিনেছেন ১০ হাজার টাকা দিয়ে ৫৭ শতাংশ। বক্তব্য ভুল হলে মামলা করে দিতে বলবেন। ওনার নানা কিনেছেন ৫৭ শতাংশ, তাহলে বাকি সম্পত্তি গেলো কোথায়। এগুলো করলে পাপ হবে, জ্বলে পুরে ছারখার হয়ে যাবেন আপনি। আমার কথা যদি মিথ্যা হয়ে থাকে তাহলে আগামীকাল থেকে আর রাজনীতি করবো না। এত বাড়াবাড়ি কইরেন না সত্যের পথে আসেন।

তিনি আরও বলেন, উনি বলেছিলেন গুরুত্বপুর্ন পদে আছেন ওই ভাবেই কথা বলবেন। আরে ভাই আমরা তো এ দেশর সৎ রাজনীতিবিদ, আমরা জোহা সাহেবের আদর্শের সন্তান। আমার দেখা ৫০ বছরের রাজনীতিতে ওসমান পরিবার হচ্ছে একটা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান থেকে সৎ রাজনীতিবিদ সৃষ্টি করা হয়। নারায়ণগঞ্জে আগে যারা নেতৃত্ব দিয়েছেন তাদের মধ্যে অনেকেই সৃষ্টি হয়েছে ওসমান পরিবার থেকে। আমি শুনলাম সাংবাদিক ভাইয়েদের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। সে যে এটা ভুয়া একটি মামলা করেছেন তা আমি প্রমান করে দিবো। আমার বিরুদ্ধে মামলা করেছেন করেন আমি মামলা করবো না। মেয়র ভুল করতে পারে আমরা না। অনেক কিছু বলবো। কিছু পত্রিকায় কত কিছু লেখে, লেখতে থাকেন। আপনাদের বিরুদ্ধে কিন্তু আমি আইসিটি আইনে মামলা করবো না।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু।

এছারা আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধাণ,ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ,মদনপুর ইউপি চেয়ারম্যান এম এ সালাম, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন প্রমূখ।

0