মেয়রের বিরুদ্ধে আপিল: এনসিসির কর্মীরা ভেঙ্গে দিলো দেয়াল, সাথে প্রাণনাশের হুমকি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাড়িটির পিছন দিয়ে কখনই রাস্তা ছিল না; তারপরেও সেখান দিয়েই রাস্তা তৈরির চেষ্টা সিটি করপোরেশনের। তাই মেয়রকে বিবাদী করে নারায়ণগঞ্জের একটি আদালতে আপিল করে বাড়ির মালিক। এখন আইনের আশ্রয় নেওয়াটাই হয়েছে মইন উদ্দিন আহাম্মেদের জীবন হারানোর শঙ্কার কারণ!

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হাজির হয়ে এমনটাই অভিযোগ দিয়েছেন শেরে বাংলা রোড এলাকার ওই বাড়িটির মালিক।

অভিযোগটিতে উল্লেখ করা হয়, সম্প্রতি বাড়ীর পিছন দিয়ে সিটি করপোরেশন রাস্তা নেওয়ার চেষ্টা করলে নারায়ণগঞ্জের একটি আদালতে গিয়ে আপীল করা হয় (আপীল নাং-১৩৬/২০১৬)। পরে আদালত দুই পক্ষের আইনজীবীদের শুনানী শেষে মেয়রকে ২০ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ জারি করেন। ১১ ফেব্রুয়ারি শুনানী শেষে মেয়রের পক্ষ থেকে কারণ দর্শানোর সময় প্রার্থনা করে আইনজীবী। কিন্তু ১৩ ফেব্রুয়ারি বিকাল ৩টার দিকে সিটি করপোরেশনের অজ্ঞাতনামা ২০/২৫ জন লোক এসে বাড়ীর বাউন্ডারী ভেঙ্গে ফেলে ও কর্মরত লোকদের মারধর করেন। এসময় তাদের বাঁধা দিতে গেলে তারা আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে বলেন, ‘তুই এ বিষয়ে বাড়াবাড়ি করলে বড় ধরণের ক্ষতি হবে’। এ অবস্থায় তার নিজের ও পরিবারের লোকজনের নিরাপত্তাহীনতায় রয়েছেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কর্মীদের বিরুদ্ধে বাড়ীর বাউন্ডারী ভাঙ্গচুর, মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

0