মেয়ের জন্য বাবার ২য় বিয়ে: সুখের বদলে ‘ধর্ষণ’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মা মারা যাওয়ায় মেয়ের কথা ভেবে স্বামী পরিত্যাক্তা এক নারীকে বিয়ে করে বাবা। সেই স্ত্রীর পূর্বের সংসারের ছেলে দ্বারাই এবার ধর্ষণের শিকার হয়েছে মেয়ে।

মঙ্গলবার (১১ জুন) রাতে বন্দর উপজেলার বঙ্গশাসনস্থ পারটেক্স ক্যাবলের রাস্তার পাশে কবরস্থানের নিকট একটি ঝোপে এ ঘটনাটি ঘটে। পুলিশ ওই রাতেই ধর্ষক হৃদয় (২৮) কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হৃদয় বন্দর থানার লালখারবাগ এলাকার মৃত মনির হোসেন মিয়ার ছেলে।

এ ব্যাপারে ধর্ষিতা কিশোরী বাদী হয়ে রাতে বন্দর থানায় মামলা দায়ের করে।মামলা নং- ১৪(৬)১৯ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯(১) তৎসহ ৩২৩/৫০৬ পেনাল কোড।

বিভিন্ন সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত আসামী হৃদয় ধর্ষিতার সৎ মায়ের পূর্বে সংসারের সন্তান। ধর্ষিতার মা গত ১০ বছর পূর্বে মৃত্যুবরণ করায় ধর্ষকের মাকে বিয়ে করে। এর পর থেকে ওই হৃদয়ের কুনজরে পরে। প্রায় সময়ে ধর্ষিতাকে নানা ভাবে উত্যাক্ত করত হৃদয়। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাত ৮টায় কিশোরী তাদের পুরানো বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে হৃদয় তাকে জোরপূর্বক তুলে নিয়ে কবরস্থানের নিকট একটি ঝোঁপে নিয়ে তাকে ধর্ষণ করে।

বন্দর থানা পুলিশ জানান, পুলিশ ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা জন্য হাসপাতালে প্রেরণ করেছে। ধর্ষক হৃদয়কে বুধবার (১২ জুন) সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

১,৬২১
0