‘মোদীকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না’

0

লাইভ নারায়ণগঞ্জ : দিলিতে মুসলমানদের উপর হামলা ও বাংলাদেশে মুজিববর্ষ উপলক্ষে নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) জুম্মার নামাযের পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ।

এতে সাধারণ মুসল্লিরাও অংশগ্রহণ করে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর ও চিটাগাংরোড থেকে পৃথকভাবে শুরু হওয়া মিছিল দু’টি শিমরাইল ইউটার্ণস্থ হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্স এন্ড প্রিয়ম নিবাসের সামনে এসে প্রতিবাদ সভার মধ্যদিয়ে শেষ হয়। এসময় কোন ধরনের বিশৃঙ্খলা এড়াতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেয়।

প্রতিবাদ সভায় বক্তারা ভারতের দিল্লিতে মুসলমানদের উপর হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সেই সাথে ভারতের প্রধানমন্ত্রী যেন বাংলাদেশে আসতে না পারে সেজন্য হুশিয়ারী প্রদান করে বাংলাদেশের প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন বক্তারা।

বক্তারা বলেন, মোদীকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না।

বক্তারা উল্লেখ করেন, যদি মোদী এদেশে পা রাখে, তাহলে আরেকটা যুদ্ধ শুরু হবে। বিশ্বের অনেক দেশে আজ মুসলিমরা নির্যাতিত। তাই আমাদের দেশে যেন এমন পরিস্থিতির সৃষ্টি না হয়, সেজন্য আমাদের সচেতন হতে হবে।

সমাবেশে বক্তব্য রাখেন, হেফাজত নেতা মুফতী বশির উল্লাহ, মাওলানা খালেদ আহাম্মেদ, হযরহ মাওলানা জাফর ও মাওলানা ফয়সাল আহাম্মেদ জালালাবাদী।

এসময় আরো উপস্থিত ছিলেন মাওলানা নূরুল ইসলাম রাহি, মাওলানা উমর ফারুক প্রমূখ।

0