মোহাম্মদ আলী, শামীম ওসমানের … বেইল নাই: নাজিম উদ্দিন (অডিওসহ)

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নানা ধরণের অপরাধ আর অপকর্ম করেও নানা সময় শামীম ওসমান ও মোহাম্মদ আলীর নাম ভাঙ্গিয়ে পার পেয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন। এবার সেই নাজিম উদ্দিনের কণ্ঠে শামীম ওসমান আর মোহাম্মদ আলীকেই গালাগাল করার একটি অডিও ফাঁস হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে ‘Nusrat Jahan Faria’ নামের একটি ফেসবুক আইডি থেকে ওই অডিওটি ফাঁস হয়। এরপর কিছু ক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে হায় অডিওটি।

স্থানীয়রা জানান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন কখনও পরিবহন খাতে চাঁদাবাজীর অভিযোগ, আবার কখনও সরকারি জমি দখল করে আসছে। এছাড়া সন্ত্রাসী, জবর দখলতো আছেই। কিন্তু জেলার শীর্ষ আওয়ামীলীগের নেতাদের নাম ভাঙ্গিয়ে চলায় কেউ কখন কিছু বলার সাহস টুকু পায়নি।

অডিওটিতে নাজিম উদ্দিনকে বলতে শুনা যায়, ‘তোমরা দোয়া কর, সব ব্যবস্থা করতাছি, আল্লাহ রহমতে। কারো মনে যেন কোন কষ্ট না থাকে। আমি আবারও কইতাছি। ওই শিল্পপতি মোহাম্মদ আলী, আমগো এমপি শামীম ওসমান, এগুলিরে … বেইল নাই। আমগ দিয়াই শামীম ওসমান।’

এদিকে এই রেকর্ড সর্ম্পকে নিশ্চিত হতে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেনি।

0