যতদিন বেঁচে থাকবো, জনগনের সেবা করে যাবো: মেয়র আইভী

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এনসিসির মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন যতদিন বেঁচে থাকবো জনগনের সেবা করে যাব।

শুক্রবার বিকালে এনসিসির ১নং ওর্য়াডে রাস্তা নির্মান কজের উদ্বোধন ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, কে কার লোক এটার দেখার সময় নাই। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি শেখ হাসিনার একজন ছোট্ট কর্মী। রাস্তাঘাট ড্রেন করা আমার রুটিন কাজ। কিন্তু একটা ওয়ার্ডের মধ্যে ২/৩ টা মাঠ থাকতে হবে। খাল সরক্ষন করতে হবে। তিনি বলেন, আপনারা খাস জয়াগার লিষ্ট দিবেন। আমি সেখানে খেলার মাঠ করে দিবো। শহরের কোথাও কোন জায়াগা ছিল না। আমি সেখানে শেখ রাসেল পার্ক নির্মান করেছি। এটা মাননীয় প্রধানমন্ত্রী সেটার অনুমোধন দিয়েছেন। আমি কথা দিলে সেটা করে দেই। আমি মিথ্যা কথা বলতে শিখি নাই। আমার বাবা আওয়ামীলীগের একজন একনষ্টি কর্মী ছিলেন। আমি সব কিছুর উদ্দে উঠে মানুষের সেবা করতে চাই। আমার চাওয়া পাওয়ার কিছুই না। আমার একটাই চাহিদা শুধু মানুষের সেবা করা। আমি আপনারে পাশে থাকতে চাই। পাশে থেকে সব কিছুর উদ্দে উঠে কাজ করতে চাই।
এনসিসির ১নং ওর্য়াড কাউন্সিলর হাজী ওমর ফারুকের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, এনসিসির ১,২,৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, আওয়ামীলীগ নেতা হাজী আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সহ-সভাপতি কামরুল হুদা বাবু, বশির আহাম্মেদ ও জামান মিয়া প্রমূখ। বিকাল ৪টায় নাসিক ১নং ওর্য়াডে মেয়র উপস্থিত হলে কুয়েত প্ল্যাজা থেকে সিআই খোলা পর্যন্ত শতশত নারী-পুরুষ মেয়র আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
0 Comments
Inline Feedbacks
View all comments