যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে এনইউজে’র শোক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ জাতীয় দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে)।


১৩ জুলাই(সোমবার) নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম ও সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথ এক বিবৃতিতে বলেন, প্রয়াত নুরুল ইসলাম বাবুলের প্রতিষ্ঠিত যমুনা টেলিভিশন ও যুগান্তর প্রত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ছিলো আপোষহীন।

যমুনা গ্রুপের চেয়ারম্যান দেশের অর্থনীতির চাকাকে সচল করতে গত চার দশকে ৪১টি শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলেন। এই শিল্পপ্রতিষ্ঠানগুলোতে লাখের অধিক মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে।

তারা আরো জানান, বাংলাদেশের গনমাধ্যমের পরিবর্তন ও পরিচ্ছন্ন পত্রিকা প্রকাশের ক্ষেত্রে তার অবদান অনস্বীকার্য। তার এই অবদান সাংবাদিক সমাজ চিরদিন মনে রাখবে। তার এই আকস্মিক মৃত্যুতে গনমাধ্যম তথা সংবাদপত্র শিল্পের অপুরনীয় ক্ষতি সাধিত হয়েছে।  শিল্প ও বাণিজ্য ক্ষেত্রে দেশের অর্থনীতির চাকাকে সচল করার একজন সাহসী যোদ্ধাকে হারালো বাংলাদেশ। তার এই মৃত্যু বাংলাদেশের শিল্প ও বানিজ্যের  অগ্রসরের ক্ষেত্রে অপুরনীয় ক্ষতি সাধিত হয়েছে। যা কোন দিনও পুরন হবার নয়।

তার এই মৃত্যুতে এনইউজে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।

0