যাদের নেতৃত্বে পূজা, তাদের সাথে আমাদের নিবির সম্পর্ক : ফিরোজ খান

0

লাইভ নারায়ণগঞ্জ: শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন আনসার ভিডিপির ডিপুটি ডিরেক্টর জেনারেল ফিরোজ খান।

সোমবার ( ৭ অক্টোবর) বিকালে শহরের রামকৃষ্ণ মিশন সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট মকসুদ রসূল, এডিসি সহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার আব্দুল সালাম, আমিনুল হক ও নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথনন্দ মহারাজ সহ আরও অনেকে।

পূজা মন্ডপ পরিদর্শন শেষে ফিরোজ খান বলেন, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও সারা বাংলাদেশে নিরাপত্তার জন্য আনসার বাহিনী মোতায়েন করেছি। তার অংশ হিসেবে নারায়ণগঞ্জে প্রায় ১ হাজার ১৯ জন আনসার বাহিনীর সদস্যদের মোতায়েন করেছি। আমার মনে হয়, বর্তমানে বাংলাদেশে যে ধর্মীয় সম্প্রীতি, পাস্পরিক সম্পর্কটা অনেক ভালো। সুতরাং এদিক থেকে আমরা মনেকরি, আমাদের সদস্যরা তাদের দয়িত্ব সঠিক ভাবে পালন করছে।

তিনি বলেন, আমরা সর্বাত্মক চেষ্টা করেছি আমাদের সাধ্যের মধ্যে যতটা ভালো দায়িত্ব পালন করতে পারি নিরাপত্তার জন্য পূজামন্ডপে হাজার হাজার মানুষ আসে, তারা যাতে এ দিনটি ভালোভাবে সুশৃঙ্খলভাবে পালন করতে পারে আমরা আপ্রাণ চেষ্টা করছি।

তিনি নারায়ণগঞ্জ পূজা মন্ডপ দেখে সন্তুষ্ট প্রকাশ করে আরও বলেন, আমরা অত্যান্ত খুশি যে, অত্যান্ত সুন্দর ও সুষ্ঠুভাবে এখানে পূজা অনুষ্ঠিত হচ্ছে। আমাদের আনসার বাহিনীর সদস্যরা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করছে। এছাড়াও এখানে যারা আছে, যাদের নেতৃত্বে পূজা সম্পন্ন হচ্ছে, তাদের সাথে আমাদের একটা নিবির সম্পর্ক রয়েছে। তাদের সাথে সমন্বয়ের মাধ্যমে আমাদের দায়িত্ব পালন করতে হবে।

0