যানযট নিরসনে নগরীতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নগরীকে যানজট মুক্ত রাখতে প্রদিনের মতো আজও অভিযান পরিচালনা করেছে জেলা ট্রাফিক বিভাগ। নগরীর বিভিন্ন পয়েন্টে যানযট সৃষ্টিকারী যানবাহন গুলোকে জরিমানার আওতায় আনা হচ্ছে এই অভিযানে।


বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় শহরের চাষাড়া থেকে শুরু হওয়া এ অভিযান ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, পুরাতন সড়ক, গলাচিপা, কালির বাজার ব্যাংকের মোড়, সিরাজুদ্দৌলা রোড হয়ে মেট্রোহল পর্যন্ত পরিচালিত হয়।

অভিযান পরিচালনার সময় অবৈধ স্থানে গাড়ি পাকিং সহ গাড়ির কাগজ ঠিক না থাকায় ২৫ টি যানবাহনকে ১লাখ ১০হাজার টাকা জরিমানা করে মামলা করা হয়। এছাড়াও অর্ধ্বশতাধিক অটো ব্যাটারি চালিত অটোরিকশা আটক করা হয়।

অভিযান সম্পর্কে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের (এডমিন) টিআই কামরুল ইসলাম বেগ বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম স্যারের কঠোর নির্দেশে শহরকে যানজট মুক্ত করার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়েছে। আমাদের এই অভিযান প্রতিনিয়ত পরিচালিত হবে।

তিনি আরো বলেন, ট্রাফিক বিভাগের পাশাপাশি সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা এবং সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে। বিশেষ করে জনসাধারণকে সচেতন হতে হবে। এছাড়া যানযট সৃষ্টিকারী যানবাহন গুলোকে কোন প্রকার ছাড়া দেয়া হবে না।

এ সময় টি আই এডমিন কামরুল ইসলাম বেগের নেতৃত্বে টি আই বিশ্বজিৎ, টি আই ইমরান, টি আই হারুন অর রশিদ, সার্জেন্ট শোভন, সার্জেন্ট শুভ, সার্জেন্ট তানজিন, সার্জেন্ট আসিফ, সার্জেন্ট সামিউর, টিএসআই দেলোয়ারসহ ট্রাফিক বিভাগের বেশ কিছু সদস্য এ অভিযানে অংশগ্রহণ করেন।

0