যারা দেবত্তর সম্পত্তি খায়, তাদের নমিনেশন দিবেন না: শিপন সরকার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শিপন সরকার বলেছেন,  আমাদের পূজা চলাকালিন কুমিল্লার একটি ঘটনাকে কেন্দ্র করে নানান বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। এই সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ আওয়ামীলীগ গর্জে উঠেছে। আমরা আজ প্রমান করে দিবো যে নারায়ণগঞ্জে সাম্প্রদায়িকতার ঠাই নাই। যারা এই সাম্প্রদায়িকতা করছে আমরা তাদের ধিক্কার জানাই।


সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে নগরীর চাষাড়া শহীদ মিনারে আয়োজিত সম্প্রীতি সমাবেশে তিনি এ কথা বলেন।

শিপন সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রী সভার বৈঠকে বলেছেন, যারা এই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করেছে তাদের শিগ্রই আইনের আওতায় আনা হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল। নারায়ণগঞ্জে যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না হয় তাই জননেতা শামীম ওসমান নিজে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সকলকে মাঠে নামিয়েছেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের কিছু কিছু ঠেকদারী নেতা আছে যাদের আমরা এমন একটা সময়ে দেখলাম না। তারা দেবত্তর সম্পত্তিও খায় এবং বড় বড় কথা বলে। আমরা প্রধানমন্ত্রীর নিকট আবেদন করবো, যারা মৃর্তি ভাঙ্গসে তাদের যদি গ্রেফতার করেন তাহলে দেবত্তর সম্পত্তি যারা খায় তাদেরকেও নমিনেশন দিবেন না। এটা আমাদের সকলের দাবী। যারা দেবত্তর সম্পত্তি খায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা উচিত।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল, নারায়ণগঞ্জ মাহনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল প্রমুখ।