যুগান্তরের প্রকাশিত সংবাদ নি‌য়ে যা বল‌লেন রমিজ উদ্দিন ঢালী

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় দৈনিক যুগান্তরে গত ২৪ আগস্ট ‘ফতুল্লায় দুই সন্ত্রাসী গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া ভাঙচুর লুট, আহত ১০’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে রমিজ উদ্দিন ঢালী।


সংবাদটির প্রকাশিত তথ্য ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ ক‌রে শনিবার (২৮ আগস্ট) এক বার্তায় প্রতিবাদটি গণমাধ্যমে পাঠানো হয়।

প্রতিবাদ কারী স্বনামধন্য মৃত ছমিরউদ্দীন ঢালীর ছেলে রফিউদ্দিন  ঢালী হরিহর পাড়া উচ্চ বিদ্যালয়ের পাচ বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্য, ফতুল্লা থানা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক।

প্রতিবাদে বলা হয়, ধর্মগঞ্জ এলাকার মহিউস সুন্নাহ সিদ্দিকিয়া মাদ্রাসার কমিটিতে পাশ্ববর্তী এলাকার চাঁদাবাজ ও জুয়ারী তোফাজ্জল হোসেন তাপু প্রভাব বিস্তার করছিলেন। এ ঘটনায় স্থানীয় এক মুরুব্বীকে লাঞ্ছিত করেন ওই সন্ত্রাসী। পরে ২২ আগস্ট আমিসহ মধ্য ধর্মগঞ্জের সর্বস্তরের মানুষ প্রতিবাদ করলে তাপুর সন্ত্রাসী বাহিনী আমাদের বাড়ি ঘরে হামলা করে ব্যাপক ভাঙচুর করেন। অথচ, গত ২৪ আগস্ট যুগান্তরের সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে প্রচার করা হয়, ‘রমিজ উদ্দিন বাহিনী একটি প্রাইভেট কার আটকিয়ে চালককে মারধর ও ২ লাখ ৩০ হাজার লুট করেছেন। এছাড়া অন্তত ৮ জনকে মারধর করে টাকা পয়সা লুট করেছে রমিজ উদ্দিন বাহিনী’।

প্রতিবাদে রমিজ উদ্দিন ঢালী উল্লেখ করেন, ‘সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে সন্ত্রাসী তাপুর পক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।’

0