রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে আছে বৃদ্ধা, অতঃপর..

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকা এক বৃদ্ধাকে উদ্ধার করেছে এলাকাবাসী। বৃদ্ধা মুমূর্ষু অবস্থায় থাকায় তার নাম পরিচয় মিলেনি। বৃহস্পতিবার (২০ জুন) স্থানীয় কেওঢালা টু অলিপুরা সড়কের পশ্চিম কামরাবো এলাকা থেকে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে মদনপুর দি বারাকাহ হাসপাতালে নিবীড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জানা গেছে, বন্দরের ধামগড় ইউপি’র ১নং ওয়ার্ডের পশ্চিম কামরাবো এলাকায় বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০ টার দিকে স্থানীয় ‘৭০৭ ইট ভাটার’ পাশের বস্তিতে মুমূর্ষু অবস্থায় এক বৃদ্ধাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বুধবার রাতের যে কোন একটি সময়ে কেউ এই বৃদ্ধা মহিলাকে ফেলে রেখে চলে গেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে থানা আওয়ামী লীগের শ্রম সম্পাদক সোনা মিয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমস্ত বিষয়টি ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদকে অবহিত করেন। পরবর্তীতে চেয়ারম্যান মাসুম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৃদ্ধা মহিলাকে সেখান থেকে গাড়ীতে করে নিয়ে গিয়ে সুচিকিৎসার জন্য মদনপুর দি বারাকাহ হাসপাতালে ভর্তি করেন। তার পাশাপাশি তার চিকিৎসা বাবদ সমস্ত খরচ চেয়ারম্যান মাসুম বহন করবেন বলে গণমাধ্যমকে জানান।

এদিকে, বিষয়টি তাৎক্ষণিকভাবে বন্দর থানার ওসি রফিকুল ইসলামকে জানানো হয়েছে এবং বৃদ্ধার পরিচয় জানতে ও তার পরিবারের কাছে তাকে ফিরিয়ে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট দিয়ে বিষয়টিকে ব্যাপকভাবে তুলে ধরা হচ্ছে।

১০৫
0