রঙ এ ‘গরমে চরম ছাড়’

লাইভ নারায়ণগঞ্জ: ঈদ শেষে আবার কর্মমূখর হয়ে উঠেছে জীবন। অনেকদিন পর সুন্দর আনন্দময় পরিবেশে ঈদ পালন করেছি আমরা। এখন চলছে ঈদ পরবর্তী বিভিন্ন সামাজিক অনুষ্ঠান। এই সময়ে উৎসবগুলোর আমেজ আরও সুন্দর হবে যদি তা হয় সাশ্রয়ী। ক্রেতাদের এই সন্তুষ্টির কথা মাথায় রেখে সবার ক্রয় সাধ্যের মধ্যে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ নিয়ে এসেছে এক নতুন অফার ‘গরমে চরম ছাড়’।

এই অফারে ৩০% থেকে ৭০% পর্যন্ত সাশ্রয়ী দামে পাওয়া যাবে অনেক অনেক সামগ্রী। কেনা যাবে রঙ বাংলাদেশ এর ধানমন্ডি (সীমান্ত স্কয়ার) এবং মোহাম্মদপুর (টোকিও স্কয়ার) আউটলেট থেকে অথবা অনলাইনে ওয়েবসাইট ও ফেসবুক পেজে অর্ডারের মাধ্যমে।

এছাড়া একই সাথে রঙ বাংলাদেশ -এর সারাদেশের সকল আউটলেটে মেম্বারশীপ কার্ডধারী সম্মানিত ক্রেতাদের জন্যে আছে ‘রঙ স্বজন’ অফার। এ অফারে রঙ বাংলাদেশ-এর কার্ডধারী সম্মানিত ক্রেতাগণ তাদের মেম্বারশিপ কার্ডের মাধ্যমে যেকোন পণ্য ক্রয়ে পাবেন ২৫% ছাড়।

রঙ বাংলাদেশ এর অফার দুইটি আগামী ২০শে মে হতে ১৯ শে জুন পর্যন্ত চলবে।

রঙ বাংলাদেশ এর অনলাইন প্ল্যাটফর্মে ‘গরমে চরম ছাড়’ ও ’রঙ স্বজন’ অফারের মাধ্যমে পণ্য ক্রয়ে ভিজিট করুন :https://rang-bd.com/ অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ।

অনলাইন কেনাকাটায় আছে হোম ডেলিভারীর সুবিধা। আপনার অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে।

যেকোন প্রয়োজনে রঙ বাংলাদেশের কাষ্টমার সেন্টারের কল করতে পারবেন ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।