রণজিৎ কুমারের প্রতি চাষাড়া শহীদ মিনারে সর্বস্তরের শ্রদ্ধাঞ্জলী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার অন্যতম সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ‘শ্রুতি’ সাংস্কৃতিক একাডেমির প্রতিষ্ঠাতা রণজিৎ কুমারের মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন নগরীর বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার ( ৩ জানুয়ারি ) সকাল ১১ টায় চাষাড়া শহীদ মিনার প্রাঙ্গনে রণজিৎ কুমারকে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়।

নারায়ণগঞ্জে সাংস্কৃতিক অনেক পনতৃবৃন্দই রণজিৎ কুমারের হাতে গড়ে উঠেছেন। শ্রুতি, ধাবমান, সমগীত, ষড়জ সহ নারায়ণগঞ্জের অনেক সাংস্কৃতিক সংগঠন তার হাতে তৈরি।

শ্রদ্ধাঞ্জলীর প্রথমে রণজিৎ কুমারের প্রতি সমবেদনা নারায়ণগঞ্জ ওর্য়াকাস পার্টি। পার্টির জেলা আহবায়ক হিমাংসু সাহার নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়। এর পর পরই জেলা আনন্দ ধারা সংগঠনের পক্ষে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন রফিউর রাব্বি। পরবর্তীতে এক এক করে জেলার বিভিন্ন সংগঠন গুলো তার শেষ নি:শ্বাস ত্যাগে শ্রদ্ধা প্রদান করেন।

এরআগে রণজিৎ কুমার ঢাকা পিজি হাসপাতালে এক সপ্তাহ আগে ভর্তি হন। বুধবার (২ জানুায়ারি) ৬টার সময় পিজি হাসপাতালে তিনি শেষ নিঃশাস ত্যাগ করেন।
তিনি তার স্ত্রী সঞ্জিতা শর্মা এবং দুই ছেলে রেখে গিয়েছেন। বড় ছেলে প্রথম প্রান্ত এবার সিএসসিতে পড়ছে ও ছোট ছেলে অনন্ত উৎসাহ নটরডেম কলেজে এইচএসসি পড়ছে। দুপুরে মাসদাইর শ্মশানে তার শেষ কীর্ত অনুষ্ঠিত হয়।

0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of