রফিউর রাব্বির সম্প‌র্কে মেয়‌র আই‌ভীর উত্তর চান শাহ নিজাম

0

লাইভ নারায়ণগঞ্জ: ১৯৭৫ এভাবেই দেশে আসে নাই, আওয়ামীলীগ নিজেই ৭৫’কে টেনে নিয়ে এসেছে এমন মন্তব্য করেছিলেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি। তার সেই মন্তব্যের জবাব দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।

শাহ্ নিজাম বলেন, রফিউর রাব্বি আমাদের মেয়রের খুব প্রিয় একজন মানুষ। উনি বলতে চেষ্টা করেছেন ১৫ আগস্ট আওয়ামী লীগ এর সৃষ্টি। আমাদের মেয়র কি উনার সুরে সুর মিলিয়ে বলবেন ১৫ ই আগস্ট আওয়ামী লীগ এর সৃষ্টি নাকি বলবেন রফিউর রাব্বির আমার এখানে জায়গা নেই??? আমরা যারা তৃনমুলের কর্মী, আমরা অপেক্ষায় থাকলাম মেয়রের বক্তব্য শুনার জন্য। কারন কিছুদিন পূর্বেও এই রাব্বি এবং আওয়ামী লীগ এর নামধারী মেয়র একি মঞ্চে একি সুরে কথা বলেছেন। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করছি ও পাশাপাশি সিন্ধান্ত চাচ্ছি মোশতাক মার্কা আওয়ামিলীগ এর ব্যাপারে কি সিদ্ধান্ত নিবেন?? এ লিখাটা আমি কাউকে খুশি করার জন্য কিংবা পক্ষ হয়ে লিখিনি,,আমার জীবনের ৩৬ বছর রাজনীতির কর্মীর অধিকার থেকে লিখা।

শাহ নিজাম ২৮ আগস্ট নিজের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে এ জবাব দেন।

এ‌দি‌কে লাইভ নারায়ণগঞ্জ‌কে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক জানান, এর আগেও মেয়র আইভী বার বার রফিউর রাব্বির সাথে একই সূরে আওয়ামীলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে বক্তব্য দিয়েছেন ও গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। এই রফিউর রাব্বিই দিগন্ত টিভি খুলে দেয়ার জন্য মানব বন্ধন করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য বার বার দিয়ে আসছেন এই রফিউর রাব্বি। তারপরেও মেয়র কি করে একই মঞ্চে একই সুরে কথা বলেন? এমনিতেই যেখানে দেশে মহা ষড়যন্ত্র চলছে মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। তাহলে কি এই সুর ষড়যন্ত্র কারীদের খুশি করার প্রয়াস?

এরআগে, গত রবিবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৪ টায় শহরের আলী আহম্মেদ পৌর মিলনায়তনের সামনে অধ্যাপক মোজাফফরের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় বক্তব্য রাখেন রফিউর রাব্বি।

আরও পড়ুন:
>>আওয়ামীলীগ নিজেই ৭৫’কে টেনে এনেছে: রফিউর রাব্বি

0