রাইফেল ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জম্ম শতবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে ‘বঙ্গবন্ধু স্বর্ণ পদক’ ২০২০ শিশু-কিশোরদের সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার অংশ হিসেবে আজ শুক্রবার সংগীত ও আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৯টা ৩০মিনিটের নার্সারী হতে ১০ম শ্রেণি পর্যন্ত ৪টি বিভাগে পূর্ব নির্ধারিত সময়সূচী অনুযায়ী আবৃত্তি ও সংগীত প্রতিযোগীতা আরম্ভ হয়।

আবৃত্তি প্রতিযোগীতায় ৩৪৮জন এবং সংগীত প্রতিযোগীতায় ১৯২জন প্রতিযোগী অংশ গ্রহণ করে। প্রখ্যাত তারকা কণ্ঠ শিল্পি চম্পা বনিক ও ইউসুফ আহমেদ খান সংগীত প্রতিযোগিতা এবং প্রখ্যাত অভিনেতা ও আবৃত্তি শিল্পি তামান্না তিথি ও এনামুল হক বাবু আবৃত্তি প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন।

ক্লাবের যুগ্ম সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, সাহিত্য ও সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক অংকন চন্দ্র সাহা, প্রাক্তন শ্যূটিং সম্পাদক শফিকুজ্জামান, কার্যকরি সদস্য মোস্তফা কামাল, আলী আকরাম তারেক, আসাদুজ্জামান সুজন, সাধারণ সদস্য আনোয়ারুল আলম বাবু, খোন্দকার মাহবুবুল আলম সোহেল, কমর উদ্দিন আহাম্মদ, আজাদুর রহমান, সাইফুল ইসলাম মাসুম, খায়রুন নাহার স্নিগ্ধা, জাতীয় শ্যূটার সুরাইয়া আক্তার, মাহমুদুল হাসান সজীবসহ ক্লাবের অসংখ্য সাধারন সদস্য/সদস্যা উপস্থিত ছিলেন।

আগামী ২৮ ফেব্রুয়ারী (শুক্রবার) সংগীত প্রতিযোগিতার ২য় বাছাই পর্ব ও আবৃত্তি চুড়ান্ত প্রতিযোগিতা এবং ১৩ মার্চ শুক্রবার সংগীত চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৭ মার্চ মঙ্গলবার চিত্রাংকন প্রতিযোগিতা ক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

চিত্রাংকন প্রতিযোগিতার রেজিষ্ট্রেশনের শেষ তারিখ আগামী ১০ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০:০০টা হতে রাত ১০:০০ পর্যন্ত চলবে।

0