রাজনৈতিক অস্থিরতায় আমরা অমানুষ হয়ে‌ছিলাম: সে‌লিম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি একটি রাজনৈতিক দলে আছি কিন্তু কখনো কোনোদিন রাজনীতি করিনি। অথচ, এই নারায়ণগঞ্জেই রাজনৈতিক অস্থিরতার কারণে আমরা অমানুষ হয়ে গিয়েছিলাম। আমাদের মধ্যে অনেকেই রাজনীতি করতে গিয়ে এখনো পায়ে পারা দিয়ে ঝগড়া করতে প্রস্তুত। তাই সকলের প্রতি অনুরোধ করবো, মানুষের জন্য কাজ করতে আমরা জনপ্রতিনিধি হয়েছি। মানু্ষের জন্য কাজ করতে আপ্রাণ চেষ্টা করে যাবো। 

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে এ কথা বলেন একেএম সেলিম ওসমান।

নব নির্মিত ডিজিটাল বার ভবনের নিচতলা আইনজীবীদের সাময়িকভাবে ব্যবহার জন্য এ দোয়া মাফিলের আয়োজন করা হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মহসীন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহাবুবর রহমান’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাবেক মহিলা সাংসদ এড. হোসনে আরা বাবলী।

সেলিম ওসমান বলেন, এই বিল্ডিং নির্মাণে কাউকে এককভাবে কৃতজ্ঞতা জানানো যায় না। এই বিল্ডিংটা হবে জেনে নারায়ণগঞ্জের আইনজীবীদের যে ঐক্য দেখেছি, এই ঐক্য যদি না হতো- তাহলে এই বিল্ডিং এখন পর্যন্ত কিছুই হতো না। তারপরেও আমি বলি, আমি আমার দায়িত্ব সম্পূর্ণ পালন করতে পারিনি। যদি করতে পারতাম তাহলে ৮ তলা ফাউন্ডেশনের অন্তত ৬ তলা আজ সম্পন্ন হয়ে যেতো। তবে, আগামী ডিসেম্বরের মধ্যে দোতলা হয়ে যাবে আশা করি। সেদিন সারাবেলা খাওয়া দাওয়া হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএ’র সহ-সভাপতি(অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও জিপি মেরিনা বেগম প্রমুখ।

0