রাস্তায় ফেলে কোপা‌লো ৩ ভাইকে, ভিডিও করলেন জনগণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পূর্ব শত্রুতার জেরধরে সন্ত্রাসীরা তিন ভাইকে কুপিয়ে নৃশংস ভাবে হত্যা করার চেষ্টা করেছে বলে অভিযোগ। তাদের মধ্যে সাইফুল নামে এক যুবক বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে হানিফ খান মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত আহত তিন ছেলের বাবা সত্তর বছর বয়সী আব্দুল রফিক।

সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন, হোসাইন দেওয়ান, মো. আব্দুল রফিক, মো. আবদুল্লাহ, মো. ইসমাইল ও মো. মতিউর রহমান।

ঘটনা স্থল সোনারগাঁও উপজেলার সাদিপুর ভারগাও কাজী পাড়া এলাকায়।

সংবাদ সম্মেলনে দাবি করেন, পূর্ব শত্রুতার জের এবং সন্ত্রাসী কর্মকান্ডে সহযোগিতা না করায় ১১ ফেব্রুয়ারী দিনের বেলায় প্রকাশ্য হামলা চালিয়ে দোকানে ভাংচুর, লুটপাট ও ধারালো অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে তার তিন ছেলে সাইফুল, ইসমাইল ও আব্দুল্লাহকে গুরুতর আহত করে সন্ত্রাসী আমিন ও তার সহযোগীরা পালিয়ে যায়। আহত তিন ভাইকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে গুরুতর অবস্থায় সাইফুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এঘটনায় সাত জনকে আসামী করে সোনারগাঁও থানায় মামলা হলেও আসামীরা এখনও গ্রেফতার হয়নি। সংবাদ সম্মেলনে আসামীদের গ্রেপ্তার ও সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়।

0