রাস্তা থেকে তুলে নিয়ে বন্ধুরাই হাসিবকে খুন করে!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: তারা একে অপরের বন্ধু। মাদকের টাকা ফেরত চাওয়ায় বন্ধু শাওনকে ছুরিকাঘাত করে হাসিব। সুস্থ হয়ে অন্য বন্ধুদের নিয়ে হাসিবকে হত্যার পরিকল্পনা করে শাওন। সেই পরিকল্পনা অনুযায়ী হাসিবকে রাস্তা থেকে তুলে নিয়ে করা হয় হত্যাও।

নগরীর হাকিম মার্কেটে হাসিব হত্যা মামলায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে এমনটাই জবানবন্দি দিয়েছেন নাসির।

রোববার (৩১ মে) বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীরের আদালতে এ জবানবন্দী রেকর্ড করা হয়।

এর আগে নগরীর দেওভোগ থেকে বাবুরাইল আমবাগান এলাকার মো. নাইম মিয়ার ছেলে আসামী নাসিরকে গ্রেপ্তার করে পুলিশ।

জবানবন্দীতে নাসির জানান, মাদকের টাকা ফেরত চাওয়ায় নিহত হাসিব ছুরিকাঘাত করে আহত করে শাওন নামের এক যুবককে। পরে সুস্থ হয়ে নাসিরসহ আরও বেশ কয়েক জনের সাথে হাসিবকে হত্যার পরিকল্পনা করে শাওন। সে অনুযায়ী রাস্তা থেকে তুলে হাকিম মার্কেটের দ্বিতীয় তলার পরিত্যক্ত একটি রুমে নিয়ে যাওয়া হয়। সেখানেই ছুরিকাঘাত করে হত্যার পর ফেলে রাখা হয় হাসিবকে।

এরপর গত ৮ মে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে অর্ধগলিত অবস্থায় অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়। পুলিশের তদন্তে বেড়িয়ে আসে মৃত ওেই ব্যক্তির পরিচয়।

এর আগে হত্যাকান্ডে অভিযুক্ত কাশীপুর ফরাজীকান্দা এলাকার আব্দুল মান্নানের ছেলে শাওন ও পাইকপাড়া আল-বারাকা এলাকার শুক্কুর আলী ছেলে বাবুকেও গ্রেপ্তার করা হয়েছিল।

0