রিকশায় লাগে ৩০ মিনিট, মুক্ত ফুটপাতে হাটলে লাগবে ৭ : এসপি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘চাষাড়া থেকে ২নং ও ১নং রেলগেট জ্যামের কারণে রিকশায় সময় লাগে ২৫-৩০ মিনিট। কিন্তু ফুটপাতগুলো ক্লিয়ার থাকলে হেঁটেই ৭-১০ মিনিটের মধ্যে চাষাড়া থেকে ২নং ও ১নং যাওয়া যায়। তাই আমরা বঙ্গবন্ধু সড়কের উভয় পাশের ফুটপাত ক্লিয়ার রাখতে চাই। চাষাড়া থেকে সিটি করর্পোরেশন পর্যন্ত সড়কের উভয় পাশে যাতে হকার না বসে।’

শনিবার (১৫ জুন) দুপুরে বঙ্গবন্ধু সড়ক উচ্ছেদের পর একথা গুলো বলছিলেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

হারুন অর রশিদের ভাষ্য মতে, সাধারণ মানুষকে সেবা দেওয়ার উদ্দেশ্যেই আমরা কাজ করি। ফুটপাত সাধারণ মানুষের চলাচলের জন্য। সাধারণ মানুষের যাতে ভোগান্তির শিকার না হয়।

এসময় হারুন অর রশিদ বলেন, আমরা কখনোই হকারের বিরুদ্ধে না। গরীব মানুষের বিপক্ষে না। তাদেরকে আসলে একটি নির্দিষ্ট জায়গায় স্থানান্তর করা দরকার। আমরা সুন্দর, পরিচ্ছন্ন, সাধারণ মানুষের নারায়ণগঞ্জ চাই।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন, সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন ও জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. শরফুদ্দিন প্রমুখ।

৮৫৩
0