রিপন ভাওয়ালকে ‘করোনা বীর’ উপাধি দিলেন জেলা প্রশাসক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত হয়ে সনাতন ধর্মাবলম্বীদের মরদেহ সৎকার করা “ওরা ১১জন” কমিটির প্রধান সমন্বয়ক রিপন ভাওয়ালকে ‘করোনা বীর’ হিসেবে আখ্যায়িত করেছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।


মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে নিতাইগঞ্জ এলাকায় শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির প্রাঙ্গনে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে শ্রীকৃষ্ণের ৫২৪৬তম জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে এ সংবর্ধনা দেন তিনি।

উল্লেখ্য, করোনার ঝুঁকিপূর্ণ সময়ে আক্রান্ত হয়ে সনাতন ধর্মীলম্বীদের মরদেহ সৎকারে এগিয়ে যান রিপন ভাওয়াল। গঠন করেন ওরা ১১জন নামে একটি সৎকার কমিটি। এছাড়াও মানুষকে সচেতন কারা, খাদ্য সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ সহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে গেছেন রিপন ভাওয়াল ও তার টিম। মার্চ মাস থেকে এখনও পর্যন্ত অর্ধশাধিক সনাতন ধর্মাবলম্বীর মরদেহ সৎকার করেছে তার টিম।

বিশেষ অতিথি বক্তব্যে রিপন ভাওয়াল বলেন, ‘করোনায় আমরা যা কাজ করেছি তার চেয়ে বেশি কাজ করেছেন আজকের অনুষ্ঠানের বিশেষ অতিথি সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক।

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রাজেন্দ্র চন্দ্র দেব মন্টুর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, সদর থানার ওসি আসাদুজ্জামান, হিন্দু কল্যাণ ট্রাস্টের সহকারী প্রকল্প পরিচালক শ্যামল কুমার চক্রবর্তী, শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির কমিটির সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পী, সাধারণ সম্পাদক প্রবাস সাহা, পাল পাড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি রিপন ভাউওয়াল প্রমুখ।

0