রিয়েলের উদ্যোগে করোনা টিকা নিবন্ধন কর্মসূচির উদ্বোধনে সাজনু

0

লাইভ নারায়ণগঞ্জ :যেদিন থেকে করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য গবেষণা চলছিল সেদিন থেকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছিলেন ভ্যাকসিন আবিষ্কৃত হওয়ার সঙ্গে সঙ্গে বাংলাদেশের জনগণকে ভ্যাকসিন দেওয়ার জন্য ব্যবস্থা করতে হবে। আজকে যুবলীগ নেতা রিয়েলের উদ্যোগে বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনায় কোন প্রকার ঝামেলা ছাড়াই ১১নং ওয়ার্ডবাসী ফ্রি নিবন্ধন করতে পাচ্ছেন ।

রোববার (৭ মার্চ) সন্ধ্যায় শহরের কিল্লারপুলে নারায়ণগঞ্জ মহানগর ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা এ.বি.এম সাইফুল হাসান রিয়েলের উদ্যোগে সম্পূর্ণ ফ্রি করোনা টিকা নিবন্ধন কর্মসূচির উদ্বোধন করা হয় । উদ্বোধনকালে এ কথা বলেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু।

এছাড়াও ওয়ার্ডবাসীর সুবিধার্থে বাড়ি বাড়ি গিয়ে মোবাইল টিমের মাধ্যমে বিনামূল্যে অনলাইন রেজিস্ট্রেশন করোনা ভাইরাসের টিকার ফ্রি নিবন্ধনের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন সাইফুল হাসান রিয়েলসহ তার টিম। উদ্বোধন শেষে ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয় ।

উদ্বোধন কালে আরোও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসলাম, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসেন বকুল, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, সহ-সভাপতি রাকিব সরদার, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম আহমেদ হেনা, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর পোলস্টার ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি টিপু সুলতান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাসেম মিয়া, কামরুজ্জামান, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম সজল, নুরুদ্দিন, আলাউদ্দিন , যুবলীগ নেতা হাজী আসাদুজ্জামান স্বপন, আরমান হোসেন, স্বপন সর্দার, চঞ্চল, মোমেন, রানা, স্বেচ্ছাসেবকলীগ নেতা জাবেদ হোসেন, বোরশাদ, সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমান, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোবাশ্বির খালিফ দান, বন্দর থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন, পরশ, মনির প্রমুখ।

0