রূপগঞ্জের উন্নয়নে মন্ত্রী গাজী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে: বজলুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের ৫০ বছর পুর্তি উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

রূপগঞ্জের চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে রবিবার (৭ মার্চ) বিকেলে এ আরোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)।

অনুষ্ঠানে বজলুর রহমান বলেন, ৭ই মার্চের এই ভাষণের ফলে আামাদের দেশ স্বাধীন হয়েছিলো। বঙ্গবন্ধুর কারনেই আমাদের বাংলাদেশ এত উন্নয়ন করতে পারছে। তারই ধারাবাহীকতায় আমাদের মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক অক্লান্ত পরিশ্রম করে রূপগঞ্জকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাচ্ছেন। সবাই ওনার জন্য দোয়া করবেন যাতে উনি এভাবেই রুপগঞ্জের মানুষের উপকারে কাজ করে যেতে পারে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সহ সভাপতি আব্দুল আলী সিকদার এবং চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সরদার। এছারা চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

0