রূপগঞ্জের বাবু হত্যা: ৩ দিনের রিমান্ডে খালাতো ভাই

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে খালাতো ভাইকে হত্যার ঘটনায় হাবিবুর রহমান হাবিব (২৪)কে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার (৪ আগস্ট) সকালে শুনানীতে আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাইলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহোসীন এর আদালত।

রিমান্ড প্রাপ্ত হাবিবুর রহমান ঈছাখালী এলাকার সিরাজুল ইসলাম এর ছেলে।
এর আগে, ৩১ জুলাই আসামি বিজ্ঞ আদালতে স্বোচ্ছায় আত্মসমর্পন করে জামিনের জন্য আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
এজাহার সূত্রে জানা যায় যে, ইজি বাইকের ব্যাটারী সংক্রান্ত বিষয় নিয়া পূর্বে শক্রতার জের ধরে গত ২০ জুলাই সন্ধ্যা সাড়ে ৭ টার সময় আসামি সহ তার সহযোগী অন্যান্য আসামিরা পূর্ব পরিকল্পিত ভাবে আমির হোসেন বাবুকে হত্যা করে। লাকজনের মুখে ছেলের মৃত্যুর কথা শুনে ২১ জুলাই পরিবারের লোকজন নিহত বাবুর লাশ শনাক্ত করেন। পরবর্তীতে বাবা বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং ৬০(৭)১৯।

কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই বলেন, আসামি হাবিব নিহত আমির হোসেন বাবু’র হত্যা মামলার সাথে জড়িত থাকায় মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে তাকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

0