রূপগঞ্জের সাংবাদিকপুত্র খুনের আসামী রিমান্ডে    

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরপা সুতালড়া এলাকায় ঈদের দিন (১ আগস্ট) ভোরে নির্মমভাবে খুন হলেন সাংবাদিকপুত্র রিফাত হাসান(২১)। বাড়ি থেকে ডেকে নিয়ে মাথা থেঁতলে ও পাশবিক নির্যাতন করে হত্যা করা হয় তাকে।


৫ আগস্ট (বুধবার) রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আসামী রিফাত ভুইয়াকে গ্রেফতার করে ১০ দিনের রিমান্ড চেয়ে জেলা আদালতে পাঠানো হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আরও একজনকে গ্রেফতার করা হয়েছিলো, তবে ঘটনার সাথে কোনো সম্পর্ক পাওয়া যায়নি তার।

নিহত রিফাত দৈনিক ভোরের কাগজ পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি নজরুল ইসলামের ছেলে। সে সোহরাওয়ার্দী বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো।

হাসপাতালে চিকিৎসাধীন রিফাতের বক্তব্য অনুযায়ী, বরপা এলাকার মইনউদ্দিন ভুইয়ার ছেলে রিফাত ভুইয়া, একই এলাকার  আনোয়ার হোসেনের ছেলে নাহিদ, রফিকুল ইসলামের ছেলে বাবু, মৃত আওলাদ হোসেনের ছেলে মৃদুল, মোশারফ হোসেনের ছেলে রাশেদসহ অজ্ঞাত আরো ৪/৫ জন রিফাত হাসানকে ৩১ জুলাই দিবাগত রাত ২ টার দিকে ডেকে নিয়ে যায়। পরে পহেলা আগষ্ট ঈদের দিন ভোররাতে তাকে বরপা সুতালরা এলাকার স্কুলের সামনে পাকা রাস্তার উপর নিয়ে মাথা থেতলে ও শরীরে এলোপাথাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করেন।

রিফাতের অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকাল সাড়ে ৭ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

0