রূপগঞ্জে আম পাড়াকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আম পাড়াকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (২০ মে) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিংরাবো এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ওই ব্যাক্তির নাম জয়দেব সরকার (৫০)। সে বিংরাবো এলাকার মৃত সাধনের ছেলে। এলাকার জয়দেবের ঘরবাড়ি না থাকায় একই এলাকার সুনীল চন্দ্র বিশ্বাসের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন। ওই বাড়ির সবকিছু দেখাশোনা করতেন। এ ছাড়াও বাড়ির পাশের জমিতে চাষাবাদ করে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয়রা জানায়, বিকালে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের বড় ছেলে সিয়াম (১৬) ও ছোট ছেলে জুনায়েদ (১৪) আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পাড়তে নিষেধ করায় সিয়ামের সঙ্গে জয়দেবের বাকবিতণ্ডা হয়। পরে দুই ভাই তাদের বাবা মাহাবুবুর রহমান, মা রুকি বেগম ও চাচাতো ভাই মুরাদকে নিয়ে আসে। তারা সবাই মিলে জয়দেব ও তার পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। এ সময় জয়দেবকে বেদম পেটানোর ফলে ঘটনাস্থলেই মারা যান।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন আহমেদ বলেন, আম পাড়াকে কেন্দ্র করে হামলার শিকার হয়ে জয়দেব নামে একজন মারা গেছে। লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।