রূপগঞ্জে কলেজ ছাত্র হত্যা: দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র নাছিরের হত্যাকারীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কাঞ্চন সেতু এলাকায় ৩‘শ ফুট সড়কের চৌরাস্তায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধনে অংশ নেয়।


নিহত কলেজ ছাত্রের পুরো নাম নাছির দেওয়ান। সলিমউদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজে অনার্সে ৩য় বর্ষের ছাত্র সে। গত ৩০ জানুয়ারী দুপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ফুপা ও ফুপাতো ভাইসহ তাদের লোকজন নাছির দেওয়ানকে এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন নাছির দেওয়ানকে মুমূর্ষু অবস্থায় আশিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে, পরে বাড্ডা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

 

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বিকালে বাড্ডা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাছির দেওয়ান মারা যান। নাছির দেওয়ানের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেন আব্দুল হক ভুইয়া ইন্টারন্যাশনার স্কুল অ্যান্ড কলেজ, পিতলগঞ্জ দাখিল মাদ্রাসা, এইচ আর মডেল স্কুল অ্যান্ড কলেজ, কাঞ্চন সলিম উদ্দিন চৌধুরী বিশ^বিদ্যালয় কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী।

মানববন্ধন কর্মসূচীর সঙ্গে একাত্ততা প্রকাশ করে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের আশ^াস দেন, ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম।

মানববন্ধন কর্মসুচীতে বক্তব্যে রাখেন, নিহত নাছির দেওয়ানের বোন ঝর্ণা দেওয়ান ,স্থানীয় এলাবাসী মোহাম্মদ হালিম, আলী হোসেন ভুইয়া, বাদশা ভুইয়া, শিল্পি দেওয়ান, লিপি বেগম, সামসুন্নাহার, জিয়াসমিন, দেলোয়ার হোসেন দেওয়ান, ফাইজুলসহ আরো অনেকে।

১০২
0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of