রূপগঞ্জে গাঁজাসহ আটক ২ মাদক পাচারকারী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাবের হাতে গ্রেপ্তার সাড়ে ৯ কেজি গাঁজাসহ ২ মাদক পাচারকারী’কে ২ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছে বিজ্ঞ আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হরিনগর তাতীপাড়া এলাকার ফুটু আলীর ছেলে মমিন আলী (৩২) ও নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন তুলারভাইল এলাকার মো. ফরজেল আলীর ছেলে জুয়েল হোসেন (২৫)।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীন এর আদালত এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রূপগঞ্জ থানার কালনী বাসস্ট্যান্ড এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে তাদের গ্রেপ্তার করেন র‌্যাব-১১।

মামলা সূত্রে জানা যায়, ১৫ অক্টোবর সকালে গোপন তথ্যের ভিত্তিতে রূপগঞ্জ থানার কালনী বাসস্ট্যান্ড এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে র‌্যাব-১১। এসময় সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পাচারের দায়ে ২ মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থেকে একটিও ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় চট্টগ্রাম জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দায় স্বীকার করে।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ এএসআই অর্জুন বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0