রূপগঞ্জে গৃহবধুকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন শারমীন আক্তার নামে এক গৃহবধুকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীরা স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়।

পরবর্তীতে এ ঘটনার প্রতিবাদ করায় সাকিম মিয়া নামের একজনকে কুপিয়ে জখম করা হয়। বুধবার (১২ জুন) রাতে উপজেলার বালূ দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

গৃহবধু শারমীন আক্তার জানান, গত বুধবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার তোতা মিয়ার ছেলে সেলিম গালমন্দ করে শারমীন আক্তারকে। এ সময় শারমীন আক্তার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সেলিম, আব্দুল কাদিরসহ আরো ৫-৬ জনের একদল লাঠিসোটা দিয়ে শারমীন আক্তারের বাড়িঘরে হামলা ভাংচুর চালায়। এসময় হামলাকারীরা তাকে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। এক পর্যায়ে সেলিম বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা চালায় শারমীনকে। ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় একই এলাকার সাকিম মিয়া প্রতিবাদ করেন। প্রতিবাদ করায় হামলাকারীরা সাকিমকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। আহত শারমীন আক্তার ও সাকিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

0