রূপগঞ্জে ছিনতাইকারীসহ গ্রেফতার-৪

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পুলিশ ও র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২০ জুলাই) রাতে উপজেলার পিতলগঞ্জ ও জিন্দা পার্ক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ফরিদা বেগম পিতলগঞ্জ এলাকার হারুন ভান্ডারীর স্ত্রী ও তার ছেলে কাতামিন এবং ছিনতাইকারী মানিক মিয়া দাউদপুরের মাধবপুর এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে ও গাজীপুর জেলার কালীগঞ্জ থানার কোটারহাট নাগরী এলাকার বিপিন চন্দ্র দাসের ছেলে শ্যামল চন্দ্র দাস।

রূপগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক এএসআই আনিছুর রহমান জানান, ফরিদা বেগম ও তার ছেলে কাতামিন পাইকারীভাবে পিতলগঞ্জ এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছে। শনিবার রাতে অভিযান চালিয়ে ৯০ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

অপরদিকে,মানিক মিয়া ও শ্যামল চন্দ্র দাস পূর্বাচল উপশহরের জিন্দা পার্ক এলাকায় একটি হোটেলের পিছনে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ১ সুইজ গিয়ার চাকু,১ টি ধারালো ছুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে।

0